সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
সড়কে প্রাণ গেল সুশান্তর পরিবারের ৫ সদস্যের

সড়কে প্রাণ গেল সুশান্তর পরিবারের ৫ সদস্যের

স্বদেশ ডেস্ক:

নিজের বাড়িতে আত্মহত্যা করেছিলেন বলিউডের উদীয়মান তারকা সুশান্ত সিং রাজপুত৷ এই শোক কাটতে না কাটতেই সড়ক দুর্ঘটনায় মারা গেলেন তার পরিবারের পাঁচ সদস্য। গতকাল মঙ্গলবার সকালে বিহারে এ দুর্ঘটনা ঘটে। গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তারা। ফেরার পথে বিহারের লখিসরাই অঞ্চলের ৩৩৩ নম্বর মহাসড়কে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

মহাসড়কে একটা ট্রাকের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। পুলিশ জানিয়েছে, আরও চারজনের অবস্থা আশঙ্কাজনক। ট্রাকচালক ও তার সহযোগী পালিয়েছেন। গাড়িটি দুমড়েমুচড়ে গেছে। প্রতিবেদন অনুযায়ী, গাড়ি থেকে মানুষের দেহ বের করতে লোহার কাটার নিয়ে আসতে হয়েছে।

ভারতীয় গণমাধ্যমকে পুলিশ জানিয়েছে, সুশান্তের পরিবারের এই সদস্যরা হরিয়ানা পুলিশের অতিরিক্ত মহাপরিচালক ও পি সিংয়ের বোনের শ্রাদ্ধানুষ্ঠানে অংশ নিতে পাটনা থেকে জামুই ফিরছিলেন। ও পি সিং হলেন সুশান্ত সিং রাজপুতের দুলাভাই। আহত ব্যক্তিদের প্রথমে সিকান্দারা মহকুমা হসপিটালে নেওয়া হয়। পরে তাদের পাটনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

২০০৯ সালে টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিশতা’ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে বলিউডে অভিষেক। এরপর একের পর এক সাফল্যের পথে হেঁটেছেন সুশান্ত। গত বছর ১৪ জুন তার মুম্বাইয়ের ফ্ল্যাটে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877